মিলনের পিয়াসা মিলনের পিয়াসা
টিক টিক করে জেগে আছে অদৃশ্য এক মস্ত ঘড়ি কালিন্দীর জলে ছায়া পড়ে সূর্য নিঃস্বার্থ টিক টিক করে জেগে আছে অদৃশ্য এক মস্ত ঘড়ি কালিন্দীর জলে ছায়া পড়ে সূর্য নিঃ...
ভবিষ্যতের অঙ্গীকার দিই মনের মাঝে কেঁদে... ভবিষ্যতের অঙ্গীকার দিই মনের মাঝে কেঁদে...
"গিয়ে একবার বোলো...আমি তাকে আজও ভালোবাসি।" "গিয়ে একবার বোলো...আমি তাকে আজও ভালোবাসি।"
ঘরের টানে আবার ফিরি পক্ষীরাজে চড়ে.... ঘরের টানে আবার ফিরি পক্ষীরাজে চড়ে....
ভালোবাসি, ভালোবাসি শুধু তোমাকেই ভালোবাসি, ভালোবাসি শুধু তোমাকেই